ভায়োলেন বাজিয়ে সবাইকে চমকে দিলেন ৯৮ বছরের এক বৃদ্ধা

ভায়োলেন বাজিয়ে সবাইকে চমকে দিলেন ৯৮ বছরের এক বৃদ্ধা


সবাই চমকে গেলেন এক বয়স্ক বৃদ্ধার ভায়োলেন বাজানো দেখে।দেখে বোঝাই যাচ্ছে বৃদ্ধার বয়স ৮০ থেকে ৯০ এর মধ্যেই হবে।তিনি ভায়োলিন বাজিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সবার কাছে নিজের ইচ্ছাকে তুলে ধরেছেন। তিনি এমন সুন্দর ভাবে ভায়োলিন বাজান তার ঘরে থেকেই।শুধুমাত্র মনের ইচ্ছা নিয়ে এমনভাবে ভায়োলিন বাজানো যায়  নিজের চোখে না দেখলে কেউই বিশ্বাসই করবেন  না।

হাত কাঁপে শরীরে নানান রকমের অসুস্থতা দেখা দেয় এরকম বয়সে আসে কিন্তু এখন তিনি সব কিছু প্রতিকূলতাকে দূরে সরিয়ে দিয়ে তার নিজের মনের ইচ্ছাকে পূরণ করে গেছেন।তিনি দুর্দান্তভাবে একটি সুর তুলেছেন ঘরের মেঝেতে বসে একদম সঠিক ভাবে ভায়োলিনকে ধরে।একটি সাদামাটা আকাশী রঙের শাড়ি দেখা গেছে ভায়োলিন বাজানোর সময় দিদার পরনে।কিন্তু মনের ইচ্ছা সে কিন্তু থেমে থাকেনি চুলে পাক, শরীরে নানান রোগ আসা সত্বেও।

অসাধারণ ভাবে ভায়োলিনে সুর তুলেছেন কোন দিকে মন না দিয়ে।সকল মানুষের মনে ধরেছে এই ভিডিও ভাইরাল হওয়া মাত্রই। আপলোড করা হয়েছে গতকাল  Viral Story নামের একটি টুইটার  অ্যাকাউন্ট থেকে।ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথেই সকল মানুষের মনে জায়গা করে নিয়েছিল। ওই বৃদ্ধা বর্তমানে খুবই ভাইরাল হয়ে গেছেন।