আবারও একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন আমির ও রণবীর, আসছে ' পিকে ২'?

আবারও একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন আমির ও রণবীর, আসছে ' পিকে ২'?

আরোহী নিউজ ডেস্ক : বলিউডের সিনেমাগুলোতে সবসময়ই কোনো না কোনো চমক থাকে। আর বলিউড সুপারস্টার আমির খান প্রত্যেকবারই নতুন কিছু করে মন কেড়েছেন দর্শকদের। আর ঠিক তেমনি ভাবেই  সিনেমাপ্রেমীদের এবার বড়সড় সারপ্রাইজ দিতে চলেছেন আমির খান ও রণবীর কাপুর। বেশ কয়েকদিন ধরেই বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি চমকে দেওয়া দুই চরিত্রে দেখা যাবে আমির খান ও রণবীর কাপুরকে।

বলিউড সূত্রে খবর, সম্প্রতি এক খ্যাতনামা পরিচালকের সঙ্গে নাকি নতুন ছবি নিয়ে কথা হয়েছে আমির ও রণবীরের। সূত্রের খবর অনুযায়ী, দুই অভিনেতাই পছন্দ করেছেন এই ছবির চিত্রনাট্য। দুজনের তরফ থেকেই নাকি সবুজ সংকেত পেয়েছেন এই পরিচালক। সূত্রের তরফ থেকে পরিচালকের নাম আপাতত জানা না গেলেও, গুঞ্জনে শোনা যাচ্ছে রাজকুমার হিরানির নাম। সঙ্গে অনেকেই মনে করছেন, হয়তো ‘পিকে টু’ ছবিরই চিত্রনাট্য় পড়েছেন রণবীর ও আমির। তবে এই নিয়ে দুই অভিনেতার কাছ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি। যেহেতু ‘পিকে’ ছবিতে একটি ছোট্ট চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল রণবীরকে। সেই কারণেই এই গুঞ্জন। বলিউড সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ২০২২ সালের শুরুর দিকেই নাকি এই ছবির শুটিং শুরু হবে।

উল্লেখ্য, বর্তমানে ‘লাল সিং চাড্ডা’র প্রচার নিয়েই ব্যস্ত রয়েছেন আমির খান। ২০২২ সালে মুক্তি পাবে এই ছবি। সম্প্রতি প্রকাশ পেয়েছে এই ছবির নতুন পোস্টারও। অন্যদিকে, বহুদিন ধরেই আটকে রয়েছে আলিয়া ও রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মুক্তি। তবে সূত্রের খবর যদি সত্যি হয়, তাহলে দুই অভিনেতার অনুরাগীরা যে দারুণ এক সারপ্রাইজ পেতে চলেছেন, তা নিয়ে কোনও সন্দেহ নেই। আর আবারও একবার পছন্দের দুই অভিনেতাকে একসঙ্গে দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছে তার অনুরাগীরা তা আর বলার অপেক্ষা রাখে না।