শারীরিক অসুস্থতার কারণে মঙ্গলবার সিবিআই-এর মুখোমুখি হলেন না অনুব্রত মণ্ডল 

শারীরিক অসুস্থতার কারণে মঙ্গলবার সিবিআই-এর মুখোমুখি হলেন না অনুব্রত মণ্ডল 

আরোহী নিউজ ডেস্ক :  ফের সিবিআই-এ না বীরভূম নেতার। ভোট পরবর্তী হিংসার মামলায় মঙ্গলবার সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হচ্ছেন না বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। আইনজীবী মারফত তিনি জানিয়েছেন, চিকিৎসকেরা তাঁকে ১৫ দিন বিশ্রাম নেওয়ার কথা বলেছেন। তাই তিনি মঙ্গলবার কলকাতায় সিজিও কমপ্লেক্সে যেতে পারছেন না। পাশাপাশি আগামী শুক্রবার গরু পাচার মামলায় তাঁর হাজিরা দেওয়ার কথা ছিল নিজাম প্যালেসে সিবিআই দফতরে। সেখানেও তিনি আসতে পারছেন না বলে আইনজীবী মারফত সিবিআই আধিকারিকদের জানিয়েছেন।

মঙ্গলবার ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে সিবিআই চিঠি পাঠায়। কিন্তু চিকিৎসকদের বারণ শুনে মঙ্গলবার কলকাতা এলেন না অনুব্রত মণ্ডল। আইনজীবী মারফত পাঠানো চিঠিতে জানিয়েছেন, তিনি শারীরিক ভাবে অসুস্থ। চিকিৎসকেরা ১৫ দিন বিশ্রাম নিতে বলেছেন। তাই মঙ্গলবার এবং শুক্রবার তিনি কলকাতায় এসে সিবিআইয়ের মুখোমুখি হতে পারছেন না। সূত্রের খবর, চিঠিতে তিনি সিবিআই তদন্তে পূর্ণ সহযোগিতার আশ্বাস দিয়েছেন জানিয়েছেন, শারীরিক অবস্থার উন্নতি হলেই তিনি হাজির হবেন তদন্তকারীদের সামনে।

গত বৃহস্পতিবার নির্দিষ্ট সময়ের দু’দিন আগে, নিজাম প্যালেসে গিয়ে গরু পাচার মামলায় সিবিআই আধিকারিকদের মুখোমুখি হয়েছিলেন অনুব্রত মণ্ডল। সেখান থেকে এসএসকেএম হয়ে শুক্রবার বীরভূমে নিজের বাড়ি ফিরে গিয়েছিলেন তিনি। তবে ফের বেশ কিছু জায়গায় প্রশ্ন থেকে যাওয়ার কারণে ফের তলব করা হয় তাঁকে।