আসানসোলের কর্মিসভায় কাটমানি অভিযোগ নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী, প্রশ্ন তুললেন পিএম কেয়ার নিয়েও 

আসানসোলের কর্মিসভায় কাটমানি অভিযোগ নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী, প্রশ্ন তুললেন পিএম কেয়ার নিয়েও 

আরোহী নিউজ ডেস্ক :  আসানসোলের কর্মিসভায় কাটমানি অভিযোগ নিয়ে মুখ খুললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে বহুবার কাটমানি নিয়ে বিজেপির নিশানার মুখে  পড়েছিল শাসক দল। তবে এবার স্বয়ং মুখ্যমন্ত্রীর নিশানায় পড়ল বিজেপি।  

এদিন আসানসোলের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'বাংলায় জেনে বা না জেনে একটু কাটমানি খেয়ে ফেললেও, অ্যাকশন নিই। পিএম কেয়ারের নামে লক্ষ লক্ষ কোটি টাকার হিসেব কেউ পায় না। অডিট হয় না, হিসেবের মধ্যেও থাকে না, একবারও কেউ প্রশ্ন করে।' বিজেপির পার্টি অফিস তৈরির খরচের উৎস নিয়েও প্রশ্ন তুলেছেন মমতা। 

তিনি বলেন, '১১০০ কোটি দিয়ে বিজেপির পার্টি অফিস বানায়, তখন কেউ প্রশ্ন করে না।' তিনি আরও বলেন, 'কে একটা পঞ্চায়েত দোতলা বাড়ি করেছে সেটা নিয়ে তোমরা বড় ছবি করছ? একটা লোক দিয়ে বিচার করবেন না। গ্রামে আগে মাটির ঘর ছিল, কিন্তু আস্তে আস্তে উঠে দাঁড়াচ্ছে। তাদের বাড়ি তৈরি করে দেওয়া হচ্ছে। আমার বাড়িতে যে ছেলেটি কাজ করে, তার দোতলা বাড়ি আছে একটা সুন্দর বাড়ি, সে তো পঞ্চায়েতে নেই। সে একটা চাকরি করে। চাকরির টাকা জমিয়ে কেউ কি বাড়ি করতে পারে না? যদি কেউ দুর্নীতি করে সেটাকে ধরো। কিন্তু পঞ্চায়েত প্রধানের একটা বাড়ি থাকা অন্যায়, এটাকে আমি বিশ্বাস করি না। তোমাদের ঘরবাড়ি নিয়ে কেউ ছবি তুলে দেখালে সেটা ভাল দেখাবে না।'