ফের গোয়ায় শক্তিবৃদ্ধি , তৃণমূলে যোগ কংগ্রেস মুখপাত্রের

ফের গোয়ায় শক্তিবৃদ্ধি , তৃণমূলে যোগ কংগ্রেস মুখপাত্রের

আরোহী নিউজ ডেস্ক: ত্রিপুরার পর তৃণমূলের পাখির চোখ গোয়া । কিছুদিন আগেই গোয়ায় বেশ কিছুজন জোড়াফুল থেকে সরে যোগদান করছেন গেরুয়া শিবিরে। আর সেই নিয়ে শুরু হয়েছিল বিতর্ক।  তবে এই বিতর্কের মধ্যেই হল তৃণমূলের শক্তিবৃদ্ধি। দলে যোগ দিলেন রাজ্য কংগ্রেসের মুখপাত্র রাখি প্রভুদেশাই নায়েক। বুধবার সন্ধ্যায় মহুয়া মৈত্রের হাত থেকে দলীয় পতাকা হাতে তুলে যোগদান পর্ব সারলেন তিনি।

কিছু মাস আগেই শিবসেনা ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছিলেন রাখি। তাঁকে দলের রাজ্য মুখপাত্রও নিয়োগ করা হয়। কিন্তু দু’মাসের মধ্যেই নিজের ‘ভুল’ বুঝতে পারেন ওই কংগ্রেস নেত্রী। তাঁর বক্তব্য, গোয়ার কংগ্রেস নেতৃত্ব দিশাহীন। কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে কাজ করছেন স্থানীয় নেতারা। বুধবার দুপুরেই কংগ্রেসের মুখপাত্রের পদ এবং দলের প্রাথমিক সদস্যপদ ছেড়ে দেন রাখি। এরপরই সন্ধ্যায় গোয়া তৃণমূলের পর্যবেক্ষক মহুয়া মৈত্রের হাত ধরে তৃণমূলে যোগ দেন তিনি।

প্রসঙ্গত, দিন কয়েক আগে মহুয়ার পাশাপাশি আরও দু’জন ভরসাযোগ্য নেতাকে গোয়ার কো-ইনচার্জের দায়িত্ব দিয়েছে তৃণমূল। তাঁরা হলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব ও আলিপুরদুয়ারের প্রাক্তন বিধায়ক সৌরভ চক্রবর্তী। এই দু’জন কো-ইনচার্জ নিয়োগের পরই কংগ্রেসের প্রভাবশালী নেত্রীর যোগদান গোয়ায় তৃণমূলকে আরও উদ্বুদ্ধ করবে, তাতে সংশয় নেই।