ডিসেম্বরে মুক্তি পাবে সুস্মিতার 'আরিয়া সিজন ২'  

ডিসেম্বরে মুক্তি পাবে সুস্মিতার 'আরিয়া সিজন ২'  

আরোহী নিউজ ডেস্ক: প্রথম সিজন শেষ হয়েছিল যেখানে, সেখানে আরিয়ার স্বামীকে খুনের দায়ে গ্রেফতার হন আরিয়ার বাবা। আরিয়া সিদ্ধান্ত নেন যে তিনি বাচ্চাদের নিয়ে দেশ ছেড়ে চলে যাবেন। কিন্তু নয়া সিজনের ট্রেলারে দেখা যাচ্ছে চমক। এবার ফিরে এসেছে আরিয়া। আগের থেকে অনেক বেশি সাহসী মা তিনি। নিজের বাচ্চাদের বাঁচাতে তৎপর। সিঙ্গেল মাদার। একলা মায়ের শক্তিই আলাদা। বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে আরিয়ার নয়া সিজন আরিয়া টুয়ের ট্রেলার। আগামী ১০ ডিসেম্বর হটস্টারে মুক্তি পাবে ওয়েব সিরিজ আরিয়া সিজন টু। 

পরিবারই আমার শক্তি, পরিবারই আমার দুর্বলতা' সুস্মিতা সেনের আগামী সিরিজের এই অংশ কোথাও যেন এক হয়ে যাচ্ছে। অন্যদিকে আরিয়া নিজের সন্তানদের জন্য যেকোনও কিছু করতে পারে। নয়া সিজনের ট্রেলারে দেখা যাচ্ছে, ফিরে এসেছে আরিয়া। আগের থেকে অনেক বেশি সাহসী মা তিনি। এবং নিজের বাচ্চাদের বাঁচাতে তৎপর। পাশাপাশি আরিয়া হয়ে উঠেছে অন্ধকার জগতের ডনও। কিন্তু নিজেকে ডন বলতে আপত্তি আরিয়ার। ট্রেলারের একটি অংশে দেখা যায় যেখানে তিনি নিজের পরিচয় হিসাবে বলছেন, তিনি শুধুমাত্র একজন ওয়ার্কিং মাদার। 

আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে মনোননীত হয়েছিল আরিয়া। এবার সিজন টু আসছে, এই প্রসঙ্গে সুস্মিতা বলেন, 'আগের সিজনে আন্তর্জাতিক এমি অ্যাওয়ার্ডে নমিনেশন পাওয়ার পর আমরা এই সিজন নিয়ে আরও বেশি উত্তেজিত। সিজন টু শুধুমাত্র এক শক্তিশালী মহিলা আরিয়াকে নিয়ে নয়, আরিয়া এখানে একজন যোদ্ধা। এই চরিত্রের মধ্যে দিয়ে আমি অভিনেতা হিসাবে অনেক কিছু শিখেছি'।