দীর্ঘ লড়াইয়ের পর মৃত্যু হল ত্রিপুরা তৃণমূল কর্মী মুজিবুল ইসলাম মজুমদারের

দীর্ঘ লড়াইয়ের পর মৃত্যু হল ত্রিপুরা তৃণমূল কর্মী মুজিবুল ইসলাম মজুমদারের

আরোহী নিউজ ডেস্ক: দীর্ঘ ১ সপ্তাহ লড়াইয়ের পর এসএসকেএমে মৃত হল ত্রিপুরার তৃণমূলকর্মী মুজিবুল ইসলাম মজুমদার। গত ২৮ অগস্ট টিএমসিপি অনুষ্ঠান করেছিল ত্রিপুরায়৷ সেখানেই তাঁকে মারধর করা হয় বলে তৃণমূলের অভিযোগ। এরপর তাঁর অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতায় এনে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বুধবার সেখানেই সকাল ৬ঃ৩০ মিনিটে মৃত্যু হয় তাঁর। 


ত্রিপুরার তৃণমূল কংগ্রেস অভিযোগ জানিয়েছিলেন ২৮ আগস্ট তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকীতে মুজিবুল ইসলাম মজুমদারের বাসভবনে এক কর্মসূচির আয়োজন করা হয়েছিল।  সেই দিন বিরোধী দলকের কিছুজন তাঁদের বাড়িতে উপস্থিত হয়। মুজিবুল ইসলাম মজুমদারসহ আরও ৩ জন তৃণমূল কর্মী ও ওনার পরিবারের সদস্যরা প্রচন্ডভাবে মারধর করেন।  আহত হয় মজিবর ইসলাম মজুমদার এবং ছাত্রনেতা শুভঙ্কর মজুমদার দুজনকে এসএসকেএম হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। শুভঙ্কর মজুমদার সুস্থ হয়ে বাড়ি ফিরে আসে। আঘাত এতটাই গুরুতর ছিল যে মুজিবুল ইসলাম মজুমদারকে বেশ কিছুদিন রাখা হয়েছিল। কিন্তু শত চেষ্টার পরেও যে শেষ রক্ষা হল না। বুধবার কলকাতার এসএসকেএম হাসপাতালে সকাল ৬ঃ৩০ মিনিটে মৃত্যু হয় তাঁর। 


বর্তমানে এসএসকেএম চত্বরে হাজির হয়েছে তাঁর পরিবার।   অতি শীঘ্রই তাঁর মৃতদেহ নিয়ে যাওয়া হবে ত্রিপুরাতে। এছাড়া, হাসপাতাল চত্বরে এসেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে তৃণমূল কংগ্রেসের আজকে রাজভবন অভিযান কর্মসূচিতে ওনার প্রতি শ্রদ্ধাজ্ঞাপণ করা হবে।