প্রযুক্তিগত সমস্যায় প্রধানমন্ত্রীর ভাষণে বিঘ্ন, দাবি বিজেপির

প্রযুক্তিগত সমস্যায় প্রধানমন্ত্রীর ভাষণে বিঘ্ন, দাবি বিজেপির

আরোহী নিউজ ডেস্ক: দাভোস বিশ্ব অর্থনীতি সম্মেলনে বক্তৃতা দেওয়ার সময়ে হঠাৎই থমকে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বিরোধীদের কটাক্ষ, টেলিপ্রম্পটার বিভ্রাটের জেরেই ভাষণ বন্ধ করেছিলেন প্রধানমন্ত্রী। তবে এবার বিজেপির দাবি, প্রযুক্তিগত সমস্যার কারণে, অনুবাদকের কণ্ঠস্বর সংগঠকদের কাছে না পৌঁছনোর জন্য ভাষণ বন্ধ করতে বাধ্য হয়েছিলেন নরেন্দ্র মোদি।

সোমবার দাভোসে চলা বিশ্ব অর্থনীতি সম্মেলন  দ্বিতীয় দিনে বক্তব্য রাখছিলেন ভারতের প্রধানমন্ত্রী। তবে সেই সময় হঠাৎই থেকে যান তিনি। লাইভ ভিডিওতে দেখা যায় চোখের ইশারায় কাউকে কিছু ইঙ্গিত করছেন মোদি। পড়ে ইয়ারফোন লাগিয়ে ভার্চুয়াল কনফারেন্সে থাকা অন্যদের কাছে জানতে চান তাঁর কথা ঠিকঠাক শোনা যাচ্ছে কিনা। সেখান থেকে জানানো হয় অন্য কোনও অনুষ্ঠান চালিয়ে কিছুক্ষণ বাদে ফেরত আসা হবে নরেন্দ্র মোদির কাছে।

এই ঘটনার নিয়েই প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে কংগ্রেস নেতা রাহুল গান্ধী ট্যুইট করে লেখেন, ‘এত মিথ্যে কথা টেলিপ্রম্পটারও সহ্য করতে পারেনি।’ প্রধানমন্ত্রীকে আক্রমণ করেন কংগ্রেসের প্রধান মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা, তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহান সহ অন্যান্যরাও। এবার তারই পাল্টা জবাব দিল বিজেপি।