ফের জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী, থাকতে পারে একাধিক কর্মসূচি 

ফের জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী, থাকতে পারে একাধিক কর্মসূচি 

আরোহী নিউজ ডেস্ক :  বিজেপির তরফ থেকে গোর্খাল্যান্ড কামতাপুর রাজ্যের দাবি উঠেছিল আগেই। সম্প্রতি বিজেপিতে যোগ দেওয়া পুরুলিয়ার সাংসদ সৌমিত্র খাঁ-ও জঙ্গলমহলকে পৃথক রাজ্যের দাবি তুলেছিলেন। আর এরই মাঝে ফের আগামী ২৯ তারিখ জঙ্গলমহলের ২ গুরুত্বপূর্ণ জেলা পুরুলিয়া ও বাঁকুড়া সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তার আগেই বিজেপি নেতার জঙ্গলমহলকে আলাদা রাজ্যের দাবি তোলা ভীষণ ভাবে তাৎপর্যপূর্ণ ।

সুটের খবর অনুযায়ী, ২৯ মে কলকাতা থেকে পুরুলিয়ার উদ্দেশে রওনা হবেন মুখ্যমন্ত্রী। সে দিন রাতে পুরুলিয়াতেই থাকবেন তিনি। পরের দিন অর্থাৎ ৩০ মে পুরুলিয়ায় প্রশাসনিক সভা ৷ একইসঙ্গে বুথ স্তরের কর্মীদের নিয়েও বৈঠক করবেন তিনি । এরপর সেখান থেকে বাঁকুড়ায় যাবেন মুখ্যমন্ত্রী । সেখানে রাত্রিবাস করার পর ৩১ মে তিনি বাকুড়ায় প্রশাসনিক বৈঠকে যোগ দেবেন । ওইদিন একটি রাজনৈতিক সমাবেশ করার কথাও রয়েছে মুখ্যমন্ত্রীর । ১ জুন কলকাতায় ফেরার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর।

পুরভোটের পর জেলা সফর জঙ্গলমহল দিয়েই শুরু করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । সম্প্রতি তিনি পশ্চিম মেদিনীপুর এবং ঝাড়গ্রামেও সফর সেরে এসেছেন । ফের জঙ্গলমহলের আরও দুটি জেলায় তাঁর যাওয়া তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল ।