এবার বিক্ষুব্ধ সৌমিত্র খাঁ'র সঙ্গে মিছিলে হাঁটবেন শুভেন্দু অধিকারী

এবার বিক্ষুব্ধ সৌমিত্র খাঁ'র সঙ্গে মিছিলে হাঁটবেন শুভেন্দু অধিকারী

আরোহী নিউজ ডেস্ক :  অর্জুন সিংয়ের পর কে ছাড়তে চলেছে বিজেপি, তা নিয়ে দলের অন্দরে জোর জল্পনা শুরু হয়েছে। সেই দিক থেকে বিচার করলে বিষ্ণপুরের সাংসদ সৌমিত্র খাঁকে নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। বিজেপি নেতৃত্ব অবশ্য এই বিষয়ে কোনও ঝুঁকি নেওয়ার পক্ষপাতী নয়। তাই সৌমিত্রকে নিয়ে তাঁর সংসদীয় এলাকায় মিছিল করার ডাক দিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

আগামী ২৭ মে দুপুর ২টোর সময় বাঁকুড়ার সোনামুখীতে মিছিল করবেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এই সোনামুখী কেন্দ্র বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের মধ্যে পড়ে। এই কেন্দ্রেরই সাংসদ সৌমিত্র খাঁ। তাই তাঁকে পাশে নিয়েই এবার মিছিল করবেন শুভেন্দু। রাজনৈতিক মহলের মতে, শুভেন্দুর এই কর্মসূচি রাজনৈতিক দিক থেকে অত্যন্ত তাত্‍পর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে। এর আগে সৌমিত্রকে দলীয় নেতৃত্বের বিরুদ্ধে নানা কারণে অসন্তোষ প্রকাশ করতে দেখা গিয়েছে।

বাবুল সুপ্রিয়, অর্জুন সিং চলে যাওয়ার পর রাজ্যে বিজেপির সাংসদ সংখ্যা কমেছে। ২০২৪ সালের লোকসভা ভোটের আগে ফের যাতে দলে ধাক্কা না লাগে সেজন্য কেন্দ্রীয় নেতৃত্ব ইতিমধ্যে কথা বলেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে। আগামী লোকসভা ভোটের আগে দলের রণকৌশল ঠিক কী হবে, তা স্থির করতেই দফায় দফায় রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠক করে চলেছেন কেন্দ্রীয় নেতারা।