খড়গপুরে দুষ্কৃতিদের গুলিতে মৃত্যু তৃণমূল কর্মীর 

খড়গপুরে দুষ্কৃতিদের গুলিতে মৃত্যু তৃণমূল কর্মীর 

আরোহী নিউজ ডেস্ক:  সোমবার রাতে রাজ্যে  শ্যুটআউট, খুন ব্যবসায়ী। খড়গপুরে ব্যবসায়ীকে গুলি করে খুনের অভিযোগ। সোমবার রাতে ঘটনাটি ঘটে খড়গপুর পুরসভার পুরসভার ওল্ড সেটেলমেন্ট এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই ব্যবসায়ী নিজের বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন। সেই সময়ে স্কুটিতে চেপে ওই এলাকায় ঢোকে ২-৩ জন অজ্ঞাত পরিচয় যুবক। তারাই ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্‍সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের নাম ভেঙ্কট ওরফে প্রসাদ রাও।

তবে কী কারণে এই খুন তা এখনও স্পষ্ট নয়। গুলি চালানোর ঘটনার পরেই ওই এলাকায় পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। স্থানীয়দের অনুমান সম্ভবত ব্যবাসীয় শত্রুতার জেরেই এই হামলা। মৃত ভেঙ্কট একাধিক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

রবিবারই দক্ষিণ ভারত থেকে খড়গপুরে ফিরেছিলেন তিনি। লোকালয়ের মধ্যে গুলি চালানোর এই ঘটনায় তীব্র আতঙ্ক সৃষ্টি হয়েছে এলাকায়। এক বাংলা সংবাদমাধ্যমে স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, ভেঙ্কট এলাকায় খুব পরিচিত ছিল। স্কুটিতে ৩ যুবক ছিল। একজন স্কুটি চালাচ্ছিল এবং বাকি দুজনের হাতে বন্দুক ছিল। সেখান থেকেই ভেঙ্কটকে লক্ষ্য করে কমপক্ষে ৪-৫ রাউন্ড গুলি করা হয়েছে। প্রত্যেকের মুখেই মাস্ক ছিল। ফলে স্থানীয়রা কাউকেই চিনতে পারেনি।