আরোহী নিউজ ডেস্ক :  ফের একবার রাজ্যে ঘোষণা হয়েছে ভোট যুদ্ধের। আর এই ঘোষণার পরেই সর্বাত্মক ভাবে প্রচারে ঝাঁপিয়ে পড়েছে রাজনৈতিক দলগুলি। রোজই প্রচারে চমক দিতে চাইছে তাঁরা। এবারে ভবানীপুর বিধানসভার উপনির্বাচনে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে নামছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তেমনটাই খবর দলীয় সূত্রে।

জানা গিয়েছে, আগামী ১৮ সেপ্টেম্বর, শনিবার ভবানীপুর বিধানসভা লাগোয়া লক্ষ্মীনারায়ণ মন্দিরের অডিটোরিয়ামে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে নামবেন অভিষেক। তবে কোভিড বিধি মেনে স্বল্প সংখ্যক মানুষ নিয়েই হবে সভা। ঐ দিনের সভায় তৃণমূল নেতৃত্ব এই কেন্দ্রের বাছাই করা ভোটারদের নিয়ে ঘরোয়া বৈঠক করার কথা ভেবেছে।

সূত্রের খবর, ওই বৈঠকে থাকবেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী, রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম, দক্ষিণ কলকাতা তৃণমূলের সভাপতি তথা রাসবিহারীর বিধায়ক দেবাশিস কুমার-সহ ভবানীপুরের অন্তর্গত কলকাতা পুরসভার আটটি ওয়ার্ডের কো-অর্ডিনেটরেরা।

১৮ তারিখ সন্ধ্যায় লক্ষ্মীনারায়ণ মন্দিরের অডিটোরিয়ামে অভিষেক যেমন ভোটারদের সঙ্গে কথা বলে মুখ্যমন্ত্রীর সমর্থনে ভোট চাইবেন, তেমনই রাখা হচ্ছে নৈশভোজের বন্দোবস্তও। বৈঠকে ডাকা হবে ভবানীপুর বিধানসভা এলাকার আটটি ওয়ার্ডের বিশিষ্টজনদের।