আরোহী নিউজ ডেস্ক: ভুয়ো করোনা টিকা নিয়ে সম্প্রতি প্রতারিত হয়েছে সাংসদ মিমি চক্রবর্তী। এবার প্রচারণার চেষ্টা করা হল আরও এক তৃণমূল সংসদকে। ভুয়ো ইডি অফিসারের পরিচয়ে ফোন করা হয়েছিল রাজ্যসভার সাংসদ শান্তনু সেনকে। ঘটনায় সন্দেহ হওয়ায় লালবাজারে খবর দেন তিনি। এরপরই ঘটনায় গ্রেফতার হন এক অভিযুক্ত।

জানা যায়, এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসার পরিচয়ে তৃণমূল সাংসদ শান্তনু সেনকে ফোন করেন এক ব্যক্তি। ইডি অফিসার হিসাবে সাংসদের কাছে টাকাও চান ওই ব্যক্তি। এই সংক্রান্ত বিভিন্ন কাজে সাংসদকে সাহায্যেরও আশ্বাস দেওয়া হয়। ঘটনায় সন্দেহ হওয়ায় লালবাজারে খবর দেন শান্তনু সেন। এরপরই তদন্তে নেমে সাংসদের কললিস্ট খতিয়ে দেখা হয়। টাওয়ার লোকেশন ট্র্যাক করে অভিযুক্তকে গ্রেফতার করেন তদন্তকারীরা। এই ঘটনায় আর কারা যুক্ত রয়েছে, তার তদন্ত করছে পুলিশ।

সম্প্রতি ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রাজ্যজুড়ে। শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। এছাড়া ভুয়ো সিবিআই অফিসার শুভদ্বীপ বন্দ্যোপাধ্যায়ের কীর্তিও প্রকাশ্যে এসেছে। চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়ে প্রতারণা করার অভিযোগে গ্রেফতার হয়েছেন এক সেনাকর্মীও। রাজ্যজুড়ে পর পর প্রতারণার ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।