আরোহী নিউজ ডেস্ক: রোজভ্যালি কাণ্ডে এবার ইডি যোগের অভিযোগ। যার কারণে ইডিকে চিঠি দিল সিবিআই। ইডি ভিজ্যালেন্স দফতরকে চিঠি পাঠানো হয়েছে বলেই খবর। ইডিকে রোজভ্যালি তদন্তের রিপোর্টও পাঠাবে সিবিআই। তদন্তের সঙ্গে যুক্ত থাকা আধিকারিকদের কাজে সন্দেহ হওয়ায় এই চিঠি দেওয়া হয়েছে বলেই সূত্রের খবর।

রোজভ্যালি কাণ্ডে যেসব ইডির অফিসার জড়িত তাদের নামের তালিকাও ইডির ভিজিল্যান্স ডিপার্টমেন্টের কাছে পাঠিয়েছে সিবিআই। সমস্ত ইডির অফিসারদের বিরুদ্ধে যেন ইডিও তদন্ত শুরু করে তাও জানানো হয়েছে সিবিআই এর দেওয়া চিঠিতে। একই সঙ্গে রোজভ্যালি কাণ্ডে জড়িত ইডির আধিকারিকদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে সিবিআই।

প্রসঙ্গত, সম্প্রতি দিল্লির সিবিআইয়ের সদর দপ্তরে বৈঠকে বসেন আধিকারিকরা। সেই বৈঠকে সারদা সহ রাজ্যের একাধিক চিটফান্ডের মামলা তদন্ত দ্রুত শেষ করার সিদ্ধান্ত নেওয়া হয়। রোজভ্যালির কর্ণধার গৌতম কুণ্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডুকে তদন্তে সুবিধা পাইয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল ইডির অফিসার মনোজ কুমারের বিরুদ্ধে। প্রতারণা ও তোলাবাজির মামলায় মনোজ কুমারকে গ্রেফতার করেছিল পুলিশ। এবার রোজভ্যালি কাণ্ডে জড়িত থাকার অভিযোগ উঠল একাধিক ইডি অফিসারের বিরুদ্ধে।