আরোহী নিউজ ডেস্ক: ভবানীপুরের গুরুদ্বারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উপনির্বাচনের মুখে এদিন জনসংযোগের জন্যেই ভবানীপুরে পৌঁছান ‘ঘরের মেয়ে’। কথা বলেন সেখানকার মানুষদের সঙ্গে। একই সঙ্গে তাদের পাশে থাকারও আশ্বাস দেন তৃণমূল নেত্রী।

বুধবার বিকেল চারটে নাগাদ ভবানীপুরে গুরুদ্বারের সামনে পৌঁছন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন মালা রায়, ভবানীপুরের নির্বাচনের দায়িত্ব প্রাপ্ত কার্তিক বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্যরা। এদিন কোভিড বিধি মেনেই সেখানে যান মুখ্যমন্ত্রী। গাড়ি থেকে নেমে নির্দিষ্ট নিয়ম মেনেই গুরুদ্বারে প্রবেশ করেন তিনি। সেখানে শিখ ধর্মগুরুরা উত্তরীয় দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে সম্মান জানান। সেখানে শিখ ধর্মাবলম্বীদের সঙ্গে কথা বলেন তৃণমূল সুপ্রিমো। আশ্বাস দেন তাদের পাশে থাকার।

এদিন মুখ্যমন্ত্রী বলেন, ‘গুরুদ্বারে গেলেই মন শান্ত হয়ে যায়।’ প্রসঙ্গত, ভবানীপুরে নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণার পরই প্রচারে ঝাঁপিয়ে পড়েছে তৃণমূল। নিজে গড়েও জনসংযোগে খামতি রাখছে না তৃণমূল সুপ্রিমো। সোমবারই নবান্ন থেকে ফেরার পথে ভবানীপুর বিধানসভা কেন্দ্রের ৭৭ নম্বর ওয়ার্ডে হাজির হন মুখ্যমন্ত্রী ও মন্ত্রী ফিরহাদ হাকিম। বাড়ি-বাড়ি গিয়ে মানুষের সঙ্গে কথা বলেন মমতা।