আরোহী নিউজ ডেস্ক: রাজ্যে বুধবার নিম্নমুখী হল করোনা আক্রান্তের মৃতের সংখ্যা। একইসঙ্গে ঊর্ধ্বমুখী হয়েছে দৈনিক সংক্রমণ। সামান্য কমেছে সুস্থতাও। যার ফলে ফের উদ্বেগ বাড়ছে রাজ্যবাসীর।

রাজ্যের স্বাস্থ্যমন্ত্রকের বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৮৬৯জন। এই নিয়ে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫,২০,৪৬৮জন।
গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৯৮১ জন। এই নিয়ে রাজ্যে মোট সুস্থ হয়েছেন ১৪লাখ ৯০হাজার ৫০ জন। সেই কারণে কমে এসেছে দেশের সক্রিয় রোগীর সংখ্যা। যার ফলে এখন চিকিৎসাধীন সক্রিয় রোগীর সংখ্যা ১২ হাজার ৩৯১ জন।

এদিকে মঙ্গলবারের তুলনায় রাজ্যে সামান্য কমেছে মৃত্যু সংখ্যা। গত ২৪ ঘন্টায় গোটা রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৬ জনের। এই নিয়ে রাজ্যে মোট মৃত্যু হয়েছে ১৮হাজার ২৭জনের। রাজ্যে সুস্থতার হার বেড়ে দাড়িয়েছে ৯৮শতাংশে। এদিকে গত ২৪ ঘন্টায় ৫৪হাজার ৪৩৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে পজিটিভিটি রেট ১.৬০শতাংশ।

এদিকে গত 24 ঘন্টায় শহর কলকাতায় ফের বেড়েছে দৈনিক সংক্রমণ। কলকাতায় দৈনিক আক্রান্ত হয়েছেন ৬৮ জন, সুস্থ হয়েছেন ৮৭ জন। মৃত্যু হয়েছে একজনের । এদিকে উত্তর ২৪ পরগনায় এদিন নতুন করে আক্রান্ত হয়েছেন ৯১জন।সুস্থ হয়েছেন ১০৬জন। এদিন একজনের মৃত্যু হয়েছে এই জেলায় করোনা আক্রান্ত হয়ে।
এদিকে চিন্তা বাড়াচ্ছে উত্তরবঙ্গ। দার্জিলিংয়ে আক্রান্ত হয়েছেন ২৪ ঘন্টায় ৭৫জন। সুস্থ হয়েছেন ৮২জন। ২৪ ঘন্টায় কারোর মৃত্যু হয়নি।