আরোহী নিউজ ডেস্ক:  সোমবার নবান্নে সাংবাদিক বৈঠকে নাম না করে বিরোধী দল বিজেপিকে আবারও বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বাস্থ্য ভবনে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সহ অন্যান্য বিজেপি বিধায়ক ও নেতাদের ডেপুটেশনে জমা দেওয়া নিয়ে নাম না করে সরব হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কোভিড বিধিনিষেধ অমান্য করা ও মাস্ক না পড়া নিয়ে কার্যত তুলধনা করেন মুখ্যমন্ত্রী এদিন নবান্ন থেকে।

সোমবার নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী আইনি ব্যবস্থা নেওয়ার কথা বলেন। যাঁরা কোভিড বিধিনিষেধ মানছেন না, মাস্ক পরছেন না, এদিন তাঁদের উদ্দেশেও কড়া বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তিনি বলেন, অনেকেই সামাজিক দূরত্ববিধি মানছেন না। এক একটি রাজনৈতিক দল যেখানে ইচ্ছা যখন তখন ঢুকে পড়ছে। কোভিড বিধি না মানলে বিপর্যয় মোকাবিলা আইনে ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত শুক্রবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীসহ অন্যান্য বিজেপি নেতারা ,ভ্যাকসিন কেলেঙ্কারি ও দুর্নীতি নিয়ে সরব হয়ে স্বাস্থ্য ভবনে ডেপুটেশন জমা দিতে যান।বড় কোন তদন্তকারী সংস্থাকে,প্রয়োজনে সিবিআই তদন্ত হোক বলে আবেদন জানান শুভেন্দু অধিকারী।অন্যদিকে সোমবার কলকাতা পুরসভার সামনে কসবা ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে জমায়েত করেন বাম কর্মী-সমর্থকরা । পুলিশের সঙ্গে বচসা এবং ধস্তাধস্তি চলে বাম কর্মী-সমর্থকদের ।

রাজ্যের প্রধান বিরোধী দল বিজেপির সহ বাম কর্মী সমর্থকদের ঘেরাও কর্মসূচি ও প্রতিবাদ কর্মসূচিকেই যে মুখ্যমন্ত্রী নিশানা করেন এদিন নবান্নের সাংবাদিক বৈঠক থেকে তা বলার অপেক্ষা রাখে না। অপরদিকে তিনি করোনা রুখতে মাস্ক পরা বাধ্যতামূলক আর ষও একবার মনে করিয়ে দিলেন।