আরোহী নিউজ ডেস্ক, কলকাতা: নারদ মামলা নিয়ে তোলপাড় গোটা রাজ্য তথা দেশীয় রাজনীতি।আর তাই কলকাতা হাইকোর্টে মামলা চলাকালীনই সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটক।

রাজ্যে সঠিকভাবে নারদ মামলার তদন্ত করা যাচ্ছে না বলে হাইকোর্টে লিখিত হলফনামা দায়ের করেছিল সিবিআই।আর সেই হলফনামায় উল্লেখ ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়,কল্যাণ বন্দ্যোপাধ্যায় ও মলয় ঘটকের নাম।আর সেই নামের তালিকা থেকেই নিজের নাম বাদ দেওয়ার আর্জি জানাল মন্ত্রী মলয় ঘটক।

১৭ই মে নারদ মামলায় অভিযুক্ত ফিরহাদ হাকিম,সুব্রত মুখোপাধ্যায়,মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায় কে গ্রেফতার করে সিবিআই আধিকারিকরা।ঘটনার প্রতিবাদ করতে সেখানে পৌছান মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।এমনকি তিনি নিজাম প্যালেসে ধর্নাতেও বসেন।আর এই ঘটনায় সামিল হন কল্যান ও মলয়।নিজাম প্যালেসের সামনে বিক্ষোভ করা জনতাকে উত্তেজিত করার জন্য সিবিআই মুখ্যমন্ত্রী,কল্যাণ ও মলয়ের নামে মামলা দায়ের করে।

তবে নারদ মামলায় মুখ্যমন্ত্রী, কল্যাণ এবং মলয়কে জড়িয়ে দেওয়ায় সিবিআইয়ের তীব্র নিন্দা করেন রাজ্যের বার কাউন্সিলের সদস্যরা।আর তাই এদিন সুপ্রিম কোর্টের কাছে নারদ মামলা থেকে নাম বাদ দেওয়ার আর্জি জানান মলয় ঘটক।