আরোহী নিউজ ডেস্ক : বৃষ্টিকে উপেক্ষা করে বুধবার সকালে প্রচারে নামলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।বৃষ্টির ভ্রুকুটির মধ্যেই দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে ভবানীপুর এলাকায় বাড়ি বাড়ি বাজারে বাজারে গিয়ে প্রচার চালালেন তিনি।বাড়ি বাড়ি ঘুরে প্রচার চালানোর সময় সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন তিনি।

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিরুদ্ধে লড়াইয়ে নেমেছেন বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল।ভবানীপুরের উপ নির্বাচনকে কেন্দ্র করে রাজ্য রাজনীতির উত্তাপ এখন ক্রমশ বাড়ছে। ফিরহাদ হাকিম, পার্থ চট্টোপাধ্যায়কে প্রচারের দায়িত্ব ভাগ করে দিয়েছেন খোদ তৃণমূল নেত্রী। ভবানীপুরের উপনির্বাচনের লড়াই এখন জমে উঠেছে।রাজ্যের মূল ফোকাস এখন শুধুমাত্র ভবানীপুরের দিকে। তৃণমূল-বিজেপি দুই দল জোরকদমে প্রচার চালাচ্ছে। বুধবার প্রিয়াঙ্কা টিবরেওয়াল প্রচারে বেরিয়ে সকলের হাতে লিফলেট তুলে দেন।

প্রিয়াঙ্কা প্রচারে বেরিয়ে বলেন, যদি আমি বাচ্চা মেয়ে আছি তাহলে বিরোধিতা করার দরকার কি? তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানায় নিয়ে বলেন উনি তো দু বারের মুখ্যমন্ত্রী আছেন তাহলে এত ভয় কিসের প্রশ্ন তোলেন তিনি।ভবানীপুরে বিজেপি প্রার্থী তাঁর জয়ের ব্যাপারে যেমন আশাবাদী পাশাপাশি তিনি মনে করছেন ভবানীপুরের উপনির্বাচনে তাঁকে প্রার্থী করায় বেশ ভয় পেয়ে গেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ তাঁর দল।