ইয়াসে ক্ষতিগ্রস্ত হিঙ্গলগঞ্জের মানুষের কাছে ত্রাণ নিয়ে হাজির হলেন সায়ন্তিকা

65

আরোহী নিউজ ডেস্ক,কলকাতা:  ইয়াস ঘূর্ণিঝড়ের তান্ডবে যেমন ক্ষতিগ্রস্ত হয়েছে বাংলার উপকূলবর্তী অঞ্চলের একাংশ তেমনই নদীর তীরে অবস্থিত গ্রাম-শহরেও লক্ষ্য করা গেছে ক্ষয়ক্ষতির দৃশ্য।আর এই তালিকা থেকে বাদ পড়েনি হিঙ্গলগঞ্জের নাম ও।আর এদিন সেখানে ত্রাণ নিয়ে উপস্থিত হলেন অভিনেত্রী তথা তৃণমূলের নব নির্বাচিত রাজ্য সম্পাদক সায়ন্তিকা ব্যানার্জি।

ইয়াস পরবর্তী সময়ে ক্ষতিগ্রস্ত এলাকাগুলিতে ত্রাণ নিয়ে পৌছেছে একাধিক অভিনেতা-অভিনেত্রী।আর এদিন সায়ন্তিকাকে ও দেখা গেল একই কাজ করতে।ইনস্টাগ্রামে তিনি যেখানে ত্রাণ দিতে গিয়েছিলেন সেখানকার ছবি ও তুলে ধরেছেন।সেখানে তিনি লিখেছেন-” মা-বোনেদের হাতে আমাদের সাধ্যমত ত্রাণসামগ্রী ও বিনামূল্যে চিকিৎসা প্রদানে সাহায্য করলাম”।

অভিনেত্রী তথা তৃণমূলের রাজ্যে সম্পাদক সায়ন্তিকাকে সামনে থেকে দেখতে পেয়ে ভিড় করেন সাধারণ মানুষ।ত্রাণ সামগ্রী বিতরণের পর প্রত্যেকের জন্য বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা ও তিনি করেন।প্রসঙ্গত উল্লেখ্য,বাঁকুড়ায় বিনামূল্যে অক্সিজেন সরবরাহ থেকে শুরু করে কোভিড সেফ হোম চালু করার মতো মহৎ কাজে ও এগিয়ে এসেছিলেন তিনি। আর এবারে ও তার অন্যথা হলো না।হিঙ্গলগঞ্জে ত্রাণসামগ্রী দেওয়ার মধ্যে দিয়ে আর ও একবার উদার মানসিকতার পরিচয় দিলেন টলিউডের এই অভিনেত্রী।