আরোহী নিউজ ডেস্ক: ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে বারবার সরব হয়েছে বিরোধী দল বিজেপি। দফায় দফায় বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে বিজেপি। সোমবার বিজেপির প্রতিবাদ কর্মসূচি ঘিরে কার্যত রণক্ষেত্র চেহারা নিল সুকিয়া স্ট্রিট।

ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে একাধিকবার বিজেপির গলায় শোনা গেছে কটাক্ষের সুর। বারংবার বিরোধী দল বিজেপি ভুয়ো ভ্যাকসিন কান্ডে দায়ী করেছে রাজ্য সরকার তৃণমূল কংগ্রেসকে। এই ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে পথে নেমেছে বিজেপি। বেশ কয়েকদিন ধরে বিজেপি প্রতিবাদ কর্মসূচি পালিত হচ্ছে শহরসহ জেলায় জেলায়। সোমবার ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচির ডাক দেওয়া হয়েছিল উত্তর কলকাতার সুকিয়া স্ট্রিটে। উত্তর কলকাতা জেলা বিজেপি প্রেসিডেন্ট শিবাজী সিনহা রায় ও বিজেপি নেতা রাহুল সিনহার নেতৃত্বে বিক্ষোভ কর্মসূচি পালনের ডাক দেওয়া হয়। আর সেখানেই ঘটে বিপত্তি। বিক্ষোভ কর্মসূচি শুরুর আগেই পুলিশ প্রশাসন কার্যত জোর করে টেনে হিঁচড়ে পুলিশ ভ্যানে তোলে বিজেপি কর্মী সমর্থকদের। প্রায় 100 জন বিজেপি কর্মী সমর্থকদের আটক করে পুলিশ। বিজেপির নেতা শিবাজী সিনহা রয় থেকে শুরু করে অন্যান্য বিজেপি কর্মী সমর্থকদের আটক করা হয়।

কিছুক্ষণ পরে ঘটনাস্থলে উপস্থিত হয় বিজেপি নেতা রাহুল সিনহা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাহুল সিনহা বলেন বিজেপি কোন রকম প্রতিবাদ কর্মসূচি পালন করতে আসলেই প্রশাসন কার্যত ইচ্ছে করে তাদেরকে ছত্রভঙ্গ করে। তৃণমূল কংগ্রেস বিক্ষোভ কর্মসূচি পালন করলে সেক্ষেত্রে মহামারী আইন লাগু হয় না বিজেপির ক্ষেত্রে পক্ষপাতিত্বের অভিযোগ এনেছেন বিজেপি নেতা রাহুল সিনহা।পরবর্তীকালে বিজেপি নেতা রাহুল সিনহা সহ অন্যান্য বিজেপি কর্মী সমর্থকদের আটক করে নিয়ে যাওয়া হয়। তবে পরে অবশ্য মহামারী আইন লাগু করে বিজেপি কর্মী সমর্থক সহ বিজেপি নেতাদের গ্রেফতার করে পুলিশ।