আরোহী নিউজ ডেস্ক: লাগাতার বৃষ্টির জেরে ব্যাহত ট্রেন পরিষেবা। বহু রেললাইনে জল জমে যাওয়ায় ট্রেন পরিষেবায় বিলম্ব হয়েছে। হাওড়া স্টেশন সংলগ্ন এলাকাতেও জমেছে জল। হাওড়া এবং টিকিয়াপাড়া কারশেডও জলমগ্ন হয়ে পড়েছে। বৃষ্টির জেরে বাতিল করা হয়েছে বহু দূরপাল্লার ট্রেন। পরিবর্তন হয়েছে বেশকিছু ট্রেনের সময়সূচীতে।

হাওড়া-ব্যান্ডেল, হাওড়া-আরামবাগ লোকাল আপ এবং ডাউন লাইনে বাতিল করা হয়েছে। ১২টি দূরপাল্লার ট্রেন বাতিল করেছে দক্ষিণ পূর্ব রেল। আজ শুক্রবার ২টো ৪৫ মিনিটে হাওড়ার বদলে সাঁতরাগাছি থেকে ছাড়বে হাওড়া-মুম্বই বিশেষ এক্সপ্রেস ট্রেন । হাওড়া-পুরুলিয়া এক্সপ্রেস হাওড়ার বদলে খড়্গপুর থেকে ছাড়বে সন্ধ্যা ৬টা ৩২ মিনিটে।

পূর্ব ও দক্ষিণ-পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, শুক্রবার ০২৩০৩ পূর্বা এক্সপ্রেস, ০২৩৫৩ লাল কুয়াঁ এক্সপ্রেস, ০৩০০১ হুল এক্সপ্রেস এবং ০৩০১৫ হাওড়া-ভাগলপুর এক্সপ্রেস বাতিল করা হয়েছে। একইসঙ্গে পিছিয়ে দেওয়া হয়েছে হাওড়া থেকে বেশ কিছু ট্রেন ছাড়ার সময় । জানানো হয়েছে, ০২৩৩১ হিমগিরি এক্সপ্রেসে নির্ধারিত সময়ের থেকে ৩ ঘণ্টা ৩৫ মিনিট দেরিতে ছাড়বে। ০৩০০৯ দুন এক্সপ্রেস ছাড়বে ৩ ঘণ্টা ২০ মিনিট দেরিতে। ০২৩২৩ হাওড়া-নয়াদিল্লি সুপারফাস্ট এক্সপ্রেস নির্ধারিত সময়ের থেকে ৫ ঘণ্টা ৫ মিনিট পরে ছাড়বে।