আরোহী নিউজ ডেস্ক: ভুয়ো ব্যাংক ড্রাফট দিয়ে গাড়ি হাতিয়ে নেবার প্রতারণা চক্রের শিকার হলেন উত্তর ২৪ পরগনা জেলার বারাসাতের এক গাড়ি বিক্রেতা । বিক্রি করা গাড়ি নিতে এসে হাতেনাতে ধরা পড়ল ওই চক্রের সঙ্গে যুক্ত দুই ব্যক্তি ।

সূত্র মারফত জানা যায়, বারাসাতের বাসিন্দা সুপ্রিয় ঘোষ ও এল এক্স অ্যাপসে একটি গাড়ি ১১ লক্ষ টাকার বিনিময়ে বিক্রির জন্য বিজ্ঞাপন দেন সুপ্রিয় দাস নামে এক ব্যক্তি।  ওয়েলেক্স থেকেই এক ব্যক্তি গাড়ি কেনার জন্য তার সাথে যোগাযোগ করেন এবং ১০ লক্ষ ৯৫ হাজার টাকার বিনিময়ে গাড়ি বেচতে রাজি হন সুপ্রিয় ।

তিনি ওই ক্রেতার কাছে ব্যাংক ড্রাফটের মাধ্যমে গাড়িটি বিক্রি করতে রাজি হন। ব্যাংক ড্রাফটের অগ্রিম ছবি চান এবং ক্রেতা সেটি তাকে দিলে তিনি সেটা ব্যাংকে যাচাই করতে পাঠান। সংশ্লিষ্ট ব্যাংক তাকে জানান, সেটি সম্পূর্ণ ভুয়ো ব্যাংক ড্রাফট । দুইজন ব্যক্তি সুপ্রিয়র কাছে আসেন এবং তাকে ব্যাংক ড্রাফ্ট এর হার্ডকপি  টি দেন তখন তিনি তাদের সরাসরি বলেন এই ব্যাংক ড্রাফট টি সম্পূর্ণ জাল। বারাসাত পুলিশ স্টেশনে যোগাযোগ করলে এবং বারাসাত পুলিশ ওই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেন । ধৃতদের মঙ্গলবার বারাসাত আদালতে তোলা হয়।