আরোহী নিউজ ডেস্ক : বেশ কিছুদিন হল মাকে হারিয়েছেন, বাবাও শয্যাশায়ী অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়ের। আর আজ সোশ্যাল মিডিয়ায় মা-বাবার শেষ বিবাহ বার্ষিকীর ছবি দিয়ে আগেবঘনী পোস্ট করলেন চূর্ণী গঙ্গোপাধ্যায়। আজ থেকে তিন বছর আগে ১৪ সেপ্টেম্বর ধুমধাম করে মা-বাবার বিয়ের ৫০ বছর পালন করেছিলেন চূর্ণী গঙ্গোপাধ্যায় দুজনকেই সাজিয়েছিলেন ফুল দিয়ে। মা বাবার গলায় রজনীগন্ধার মালা দিয়ে নতুন করে তুলেছিলেন। আজ সেই স্মৃতিই শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

চলতি বছরেই অভিনেত্রীর মা সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় মে মাসে করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন। এরপর থেকে তার পরিচালক বাবা এখন বিছানায় শয্যাশায়ী। তিনি অসুস্থ। এদিন চূর্ণী তার মা বাবার স্মৃতি চরণ করে দীর্ঘ বার্তা দেন। স্বামী কৌশিক গঙ্গোপাধ্যায় নিজেও সমব্যথী। তিনি কমেন্ট বক্সে লিখেছেন, ‘সময় কেবল চলেই যাচ্ছে অন্যমনস্ক পথিকের মতো। কত কিছু খালি পিছিয়ে পিছিয়ে যাচ্ছে’!

ঠিক তিন বছর আগে এই দিনেই বাবা-মায়ের ৫০তম বিবাহবার্ষিকী উদযাপন করেছিলেন সকলে মিলে। বাবা-মা কে আলিঙ্গন করে রয়েছে, সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তিনি। ঘরভর্তি আলো, বেলুন দিয়ে সাজানো, দম্পতির গলায় মোটা রজনীগন্ধার মালা। ছবি শেয়ার করে স্মৃতিমেদুর চূর্ণী। অভিনেত্রীর শুভেচ্ছা বার্তায় উঠে এসেছে ফেলে আসা কার্শিংয়ে শৈশব, পাইন গাছ, জুলাইয়ের বৃষ্টি, পাহাড়ের ওপর চাঁদের আলোর কথা। অভিনেত্রীর জন্মের শহর কর্শিয়াং। সেখানকার পাইন বন, পাহাড়ি রাস্তা, জুলাই মাসের কি বৃষ্টি সব কিছু স্মৃতির পাতা থেকে তাজা হয়ে যাচ্ছে।

উল্লেখ্য, করণ জোহরের ‘রকি অওর রানি কী প্রেম কাহিনি’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন চূর্ণী। ছবিতে রণবীর সিং, আলিয়া ভাট, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমির পাশাপাশি দেখা যাবে তাঁকে। তাঁর সঙ্গে ওই ছবিতে দেখা যাবে টোটা রায়চৌধুরীকেও।