আরোহী নিউজ ডেস্ক: দেব রুক্মিণী টলিউডের ম্যাজিক জুটি। অন স্ক্রীন হোক বা অফ স্ক্রিন প্রত্যেকেরই ভীষন পছন্দের এই তারকা জুটি। তবে আবারো এক সিনেমায় দেখা যেতে চলেছে দেব রুক্মিণী জুটিকে। “কিশমিশ” ছবি দিয়েই ফের জুটি বাঁধতে চলেছেন টলিউডের এই পাওয়ার কাপল।

দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের নিবেদিত ” কিশমিশ” ছবিটির পরিচালনা করছেন রাহুল মুখার্জী। বুধবার হয়ে গেলো “কিশমিশ” ছবির শুভ মহরত। আগামী মাস থেকেই জোরকদমে শুরু হবে এই সিনেমার শুটিং। ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে দেব, রুক্মিণী, খরাজ মুখার্জী, জুন মালিয়া, অঞ্জনা বসু ও আরো অন্যান্যরা।

ঘোষণার সময় জানা গিয়েছিল ‘কিশমিশ’-এ দেবকে দেখা যাবে তিনটি ভূমিকায়। মুখ্য চরিত্রটি অবশ্যই কমিক বুক আর্টিস্ট কৃশানুর। রুক্মিনীর এখানে থাকবেন রোহিনীর চরিত্রে। তিনটি সময়কালের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘কিশমিশ’।

বুধবার দেব তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেন। আর তাতেই তিনি তিনি জানিয়েছেন ‘আমাদের নতুন হোম প্রোডাকশন “কিশমিশ” আজ থেকেই তার পথ চলা শুরু’। ছবির শুটিংয়ের সেট থেকেই ছবিটি শেয়ার করেছেন দেব।

পাশাপশি রুক্মিণী একই ছবি শেয়ার করে লিখেছেন, ‘অনুরাগীদের চাহিদায় আমরা এখানে, আমি বলতে চাইছি পরবর্তী ছবি একই সাথে ” কিশমিশ” আজ তার মহরত। ভালোবাসা, আশির্বাদ দিয়ে আপনাদের মন থেকে সাপোর্ট করবেন’।

দেব রুক্মিণী এর শেয়ার করা ছবি গুলিতে কিছুটা ম্যাচিং করেই ড্রেস আপ করেছেন এই তারকা জুটি। ছবিটিতে দেবের পরনে সাদা টি-শার্ট আর রুক্মিণীর পরনে নীল পার সাদা শাড়ি, কানে অক্সিডাইসের ঝোলা দুল। দুজনের মুখে মিষ্টি হাসিতেই ক্যামেরাবন্দি হয়েছেন তারা। দেব রুক্মিণী এই ছবি শেয়ার করার পর থেকেই কমেন্ট বক্স ভরে উঠছে তাদের অনুরাগীদের শুভেচ্ছা বার্তায়।

উল্লেখ্য, এর আগেও টলিউডের কয়েকটি ছবিতে একই সাথে জুটি বাঁধতে দেখা গেছে দেব রুক্মিণী কে। চ্যাম্প, পাসওয়ার্ড, ককপিট, কবির, কিডন্যাপ ছবিও দেব রুক্মিণী জুটিকে দারুন পছন্দ করেছে।