ভাইরাল হবু মা নুসরতের বেবি বাম্পের ছবি

26

আরোহী নিউজ ডেস্ক, কলকাতা: অবশেষে সব জল্পনার অবসান। সত্যিই মা হচ্ছেন নুসরত জাহান।সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে নুসরাতের বেবি বাম্পের ছবি।

সংবাদমাধ্যমে নুসরতের যে ছবিটি এদিন সামনে এসেছে। সেখানে নুসরতের পরনে স্লিভলেস সাদা ড্রেস, কানে বড় আকারের রিং, ঠোঁটে হালকা লিপস্টিক আর খোলা চুল আর এক গাল হাসিতে ক্যামেরা বন্দি হবু মা। আর পোশাকের মধ্যে দিয়েই স্পষ্ট বোঝা যাচ্ছে বেবি বাম্প। মাতৃত্বে নুসরতের সৌন্দর্য, লালিত্য যেন উপচে পড়ছে। প্রেগনেন্সির পর নুসরত আগের থেকে অনেক বেশি সুন্দর হয়ে গেছেন বলেই মনে করেন নুসরত ভক্তরা।

ভাইরাল হওয়া ছবিটিতে নুসরতের সাথে ক্যামেরাবন্দি হয়েছেন তাঁর দুই বান্ধবী, তনুশ্রী ও শ্রাবন্তীর। তবে এখনো নুসরত নিজে এখনো কিছুই বলেনি। তবে হবু মায়ের জন্যে উপচে পড়ছে শুভেচ্ছা।

বর্তমানে টলিউডের সবচেয়ে চর্চিত অভিনেত্রী নুসরাত জাহান। নুসরত ও নিখিল জৈন সম্পর্কের কথা আর কারো জানার বাকি নেই। চলতি বছরের শুরুতেই নুসরত-নিখিলের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। একইসঙ্গে যশ-নুসরতের ঘনিষ্ঠতা নিয়েও তোলপাড় হয় সোশ্যাল মিডিয়ায়। ‘যশরত’ যে একসঙ্গেই রয়েছেন সেই জল্পনা বাড়তে থাকে ক্রমশ। অন্যদিকে নিখিল সাফ জানান, নুসরতের সঙ্গে গত সাত মাস ধরে কোনও যোগাযোগ নেই তাঁর। সম্প্রতি বিবৃতি জারি করে নুসরাত বলেন ” লিভ ইন করেছি নিয়ে নয়” নিজের বিয়েকে অস্বীকার করেন অভিনেত্রী। আর নুসরতের এই মন্তব্যের জেরেই শিরোনামেই থাকছেন অভিনেত্রী। তবে পাল্টা অভিযোগ করেছেন নিখিল জৈন তিনি বলেন নুসরাতকে রেজিস্ট্রি করতে বললে ও তিনি রাজি হয়নি। এই গরম সোশ্যাল মিডিয়া।

তবে প্রশ্ন একটাই এই বাচ্চার বাবা কে? অনেক নেটিজেন রাই এই প্রশ্নই করছেন। নুসরত যশ সম্পর্ক নিয়ে ও উঠছে প্রশ্ন? নুসরাতের প্রেগনেন্সির পর এই নিয়ে ই তোলপাড় গোটা সোশ্যাল মিডিয়া।