আরোহী নিউজ ডেস্ক: দীর্ঘদিনের বন্ধুত্ব ও প্রেমের সম্পর্কের পর ২০২১ এ ধুমধাম করে গাঁটছড়া বেঁধেছিলেন টলিউড অভিনেত্রী তৃণা সাহা ও অভিনেতা নীল ভট্টাচার্য। তাই এই বছরই ছিল তাদের প্রথম জামাইষষ্ঠী। এই দুই চরম ব্যস্ত অভিনেতা-অভিনেত্রী ধারাবাহিকের শুটিং দিনের বেলা সেরে রাতের বেলা জামাইষষ্ঠীর সেলিব্রেশনে মেতেছিলেন পরিবারের সঙ্গে।

কিন্তু তার মধ্যেই সুখবর দিলেন অভিনেত্রী। কি সুখবর জানেন? তিনি জানান তার বর্তমান ধারাবাহিক ‘খরকুটো’ দর্শকদের ভালোবাসার মাধ্যমে পার করে ফেলেছে ৩০০ এপিসোড। খড়কুটো স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়ার পরই মন জয় করে নেয় দর্শকদের। একাধিক সিনিয়র অভিনেতা অভিনেত্রীর পাশাপাশি তৃণার অভিনয় প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছে।

TRP তে ও প্রথমেই আছে এই ধারাবাহিক। তাই নিজের পরিবারের পরে দ্বিতীয় পরিবার মনে করেন এই ধারাবাহিক কে। এদিন সোসিয়াল মিডিয়া পোস্ট এর মাধ্যমে এই সুখবরটি জানান তার ভক্তদেরকে এবং ধন্যবাদ জানান।

পাশাপাশি নীল ও কম কিসে? জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে নায়ক চরিত্রে অভিনয় করে দর্শকের ভালোবাসার পাত্র হয়ে উঠেছিলেন নীল।

তৃণার এই দুই সুখবর অর্থাৎ তাদের প্রথম জামাইষষ্ঠী ও ধারাবাহিকের ৩০০ এপিসোড পূর্ণ হওয়ার জন্যে বেজায় খুশি ত্রি নীল ভক্ত মহল। আশীর্বাদ ও শুভ কামনায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স।