আরোহী নিউজ ডেস্ক :   পর্ন ছবি বানানোর অভিযোগে সোমবার রাতে শিল্পা শেট্টি কুন্দ্রার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, পর্ন ছবি তৈরি করে তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন ইন্টারনেটে। ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গেছে বলিউডে। যদিও এখনো পর্যন্ত কোন সেলিব্রেটি রাজের সমর্থনে মুখ খোলেননি প্রকাশ্যে। তবে এবার রাজ এবং শিল্পার পাশে দাড়ালেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

রাখি সাওয়ান্ত সংবাদমাধ্যমকে জানান, ”তিনি যখন বলিউডে পা রেখেছিলেন তাকে প্রচুর পরিমাণে সাহায্য করেছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। পাশাপাশি তার মতোই শিল্পা বলিউডে প্রচুর পরিশ্রম করে নিজের নাম উজ্জ্বল করেছিলেন, তাই রাখি মনে করেন শিল্পা এবং রাজ দুজনই অত্যন্ত সম্মানীয় ব্যক্তি। তাই তাদেরকে এভাবে আক্রমণ করা উচিত নয় এদিন রাখি আরো জানান তিনি এই সমস্ত অভিযোগ মানেন না এবং মনে করেন রাজ এবং শিল্পার জীবন নষ্ট করে দেওয়ার জন্য কেউ অন্যায় ভাবে তাদেরকে ব্ল্যাকমেল করছে।”

পাশাপাশি রাখি আরো দাবি করেন, ”রাজ শিল্পার ছোট ছোট ছেলে মেয়ে রয়েছে। তাই সকলের উচিত তাদেরকে তাদের জীবন নিজেদের মত করে বাঁচতে দিতে। কিন্তু তা না হওয়ায় রাখি ব্যক্তিগতভাবে অত্যন্ত দুঃখ পেয়েছেন বলেই জানিয়েছেন।”

তবে মুম্বাই পুলিশ কিন্তু এ সমস্ত কথা মানতে রাজি নয়। তারা এদিন স্পষ্ট সংবাদমাধ্যমকে জানিয়েছেন রাজের বিরুদ্ধে যথেষ্ট তথ্য-প্রমাণ তাদের হাতে রয়েছে বলেই রাজকে গ্রেপ্তার করা হয়েছে। প্রসঙ্গত এদের রাজের জামিন কোর্টে নামঞ্জুর হয় ফলে আগামী ২৩শে জুলাই পর্যন্ত তিনি পুলিশ হেফাজতে থাকবেন।

পাশাপশি রাজ কুন্দ্রার পর্ন কান্ড সামনে আসার পর থেকেই তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনেছেন পুনাম পান্ডে থেকে শুরু করে শার্লিন চোপড়া ও। তাদের কথার সত্যতা যাচাই করে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ।