আরোহী নিউজ ডেস্ক,কলকাতা: টলিউডের অন্দরমহল থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় সর্বদা চর্চার তুঙ্গে থাকেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কখনো রোশন কে ঘিরে কটাক্ষের শিকার হতে হয় আবার কখনো বা নতুন প্রেম নিয়ে দর্শকমহলের নানা ধরনের মন্তব্যের সম্মুখীন হতে হয় তাকে।

সম্প্রতি লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবিতে অভিনয় করতে দেখা যাবে শ্রাবন্তীকে আর তাই শুক্রবারই দিল্লির উদ্দেশ্যে রওনা দিতে হয়েছে তাকে। কিন্তু এত কাজ থাকা সত্ত্বেও পরিবার, বন্ধু-বান্ধবদের সাথে সময় কাটাতে ভুলে যাননি তিনি। সম্প্রতি তারই প্রিয় বান্ধবী দেবযানীর জন্মদিনে গিয়েছিলেন তিনি। আর সেখানে তোলা একটি ছবি নেটমহলে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, দুই পাশে রয়েছে দুই বান্ধবী, বাঁ দিকে গোলাপি পোশাক পড়া মানুষটি অভিনন্দন নাগ চৌধুরী আর রয়েছে শ্রাবন্তীর প্রেমিকের ভাই। কিন্তু ছবিতে নেই শ্রাবন্তীর প্রেমিক অভিরূপ।

শ্রাবন্তীর স্বামী রোশনের সঙ্গে তার ডিভোর্স না হলেও বেশ কয়েকদিন আগেই অভিরূপের সাথে আংটি বদল হয়েছে শ্রাবন্তীর। আর এবারে প্রেমিকের ভাই ও বন্ধু-বান্ধবীদের সাথে ছবি নেটমাধ্যমে প্রকাশ পেলেও তা নিয়েও দর্শকমহলে চর্চা শুরু হয়ে গেছে।