সোনু সুদের সাথে দেখা করতে হায়দরাবাদ থেকে খালি পায়ে হেঁটে এলেন মুম্বইয়ের কিশোর

20

আরোহী নিউজ ডেস্ক,কলকাতা: সোনু সুদ। নামটাই যথেষ্ট। সত্যি বলতে আলাদা করে কোনোরকম পরিচয়ের প্রয়োজন হয়না তার।গত বছর লকডাউন থেকে শুরু করে এই পর্যন্ত যে যে মানবিক পদক্ষেপ তিনি নিয়েছেন,তা নিয়ে প্রশংসা করেছে ভারত তথা বাইরের দেশগুলোও।আন্তর্জাতিক স্তরে খ্যাতি অর্জন করেছেন সোনু সুদ।আর এবার তার সঙ্গে দেখা করতে সুদূর হায়দরাবাদ থেকে মুম্বই ৭০০ কিমির ও বেশি পথ খালি পায়ে হেঁটে এলেন ভেঙ্কটেশ।

ইনস্টাগ্রামে কিশোরের সাথে সোনু ছবি পোস্ট করে লেখেন যে ভেঙ্কটেশকে সেখানে আনার জন্য তিনি গাড়ির ব্যবস্থা ও করতে চেয়েছিলেন কিন্তু ভেঙ্কটেশ তাতে রাজি হয় না।আর তাই সিদ্ধান্ত নেয় খালি পায়ে হেঁটেই তিনি সোনু সুদের সাথে দেখা করতে আসবেন।ভেঙ্কটেশের এই ভালোবাসা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছে সোনু।ভেঙ্কটেশের এই কাজ তার কাছে অনুপ্রেরণাদায়ক বলে মনে হয়েছে।তবে,সোনু তার ভক্তদের এত কষ্ট করার জন্য বারণ করেছেন।ভক্তদের ভালোবাসাই তার কাছে আসল।

তবে এর আগে ও এরকম কান্ড ঘটতে দেখা গেছে।অন্ধ্রপ্রদেশের চিত্তুরে সোনুর ছবিতে তার ভক্তগণকে দুধ ঢালতে ও দেখা গিয়েছিল।কিন্তু সোনু এই ঘটনায় খুশি হননি আর তাই তিনি বলেন দুধ অপচয় না করে যাদের দুধের প্রয়োজন তাদের কে যেন সেই দুধ দেওয়া হয়।

সব মিলিয়ে ভক্তদের প্রতি তার ভালোবাসা এবং প্রতি-ভালোবাসায় সোনু আজ সকলের কাছে প্রিয়।