আরোহী নিউজ ডেস্ক,কলকাতা: ফের একবার ফ্যানেদের সামনে “টপলেস” হয়ে ধরা দিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আডবানি।তবে এবার ডাব্বুর ক্যামেরাবন্দী হতে হয়েছে অভিনেত্রীকে।সাদা-কালো ছবিতে কাঁপছে গোটা নেটদুনিয়া।

বলিউড ক্যালেন্ডার তৈরি হয় বলিউডের বিখ্যাত তারকা চিত্রগ্রাহক ডাব্বু রত্নানির হাত ধরে।আর সেই ক্যালেন্ডারে অংশ নেওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে বলিউডের বাদশাহ থেকে শুরু করে অমিতাভ বচ্চন এবং আর ও অনেক অভিনেতা-অভিনেত্রীরা।আর সেই তালিকা থেকে বাদ পড়ল না কিয়ারা আডবানির নাম ও।

কয়েকদিন আগে অভিনেত্রী সানি লিওনি কে ও দেখা গিয়েছিল টুপি হাতে ডাব্বুর সাথে ফটোশুট করতে।আর এবারে সমুদ্রের পাড়ে সাদা-কালো ছবিতে ধরা পড়লেন কিয়ারা।ক্লিভেজ দেখা যাচ্ছে বলে তা নিয়ে কুমন্তব্য করতে বাদ রাখেননি অনেকেই।তবু ও তার এই ছবি উষ্ণতা ছড়িয়েছে ফ্যানমহলে।

এর আগেও ডাব্বুর লেন্সবন্দী হয়েছিলেন কিয়ারা।পাতার আড়ালে দাঁড়িয়ে করা সেই ফটোশুট নিয়ে হইচই পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।ট্রোল থেকে শুরু করে মিমস্ বানানো কিছুই বাদ ছিল না।তবে এবারে কিয়ারার ইনস্টাগ্রামে পোস্ট করা এই নতুন ছবি দেখে আকৃষ্ট হয়েছেন নেটমহলের একাধিক।