আরোহী নিউজ ডেস্ক :  শ্রীজাতকে গান ও কবিতার পাশাপাশি শীঘ্রই পরিচালনাতেও দেখা যাবে, ইতি মধ্যেই তা সকলের‌ই জানা। শ্রীজাত-র নিজের লেখা রম-কম ‘মানবজমিন’ দিয়ে পরিচালনায় অভিষেক কবির।
মানবজমিনে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন প্রিয়াঙ্কা সরকার। পরমব্রত-প্রিয়াঙ্কা জুটি কিন্তু এই প্রথম নয়।

পরম-প্রিয়াঙ্কা ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়। শ্রীজাত নিজের প্রিয় অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করে জানিয়েছেন সে কথা। ইতিমধ্যেই চিত্রনাট্য শোনানো হয়ে গিয়েছে শ্রীজাতর।

শ্রীজাত জানান মানবজমিন বানানোর সিদ্ধান্ত হঠাৎ করে‌ই নয়। বহু বছর ধরে একটা স্বপ্ন দেখেছি এবং সেই স্বপ্নের বাস্তবায়ন হতে চলেছে। যদিও নানাবিধ কারণে হয়ে ওঠেনি। অবশেষে রানা অর্থাৎ রানা সরকারের হাত ধরে তা সম্ভব হল। ছবির গান নিজেই লিখেছেন শ্রীজাত। সঙ্গীত পরিচালনার দায়িত্বে আছেন শ্রীজাত প্রিয় বন্ধু জয় সরকার।

‘মানবজমিন’ শুনে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের মনে হলেও শ্রীজাত স্পষ্ট জানিয়ে দিয়েছেন, নামটুকু ছাড়া আর কোনও মিলই নেই দুই ‘মানবজমিন’-এ।

কবিতা গান চিত্রনাট্যের পাশাপাশি তাঁকে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘জুলফিকার’ সিনেমায় অভিনয় করেছেন। অগাস্ট মাসের দ্বিতীয় সপ্তাহ থেকেই ছবির শুটিং শুরু করবেন পরিচালক শ্রীজাত।