আরোহী নিউজ ডেস্ক:  নিজের তিনতলা বাড়ি থেকে পড়ে মৃত্যু হল এক বৃদ্ধার। রবিবার সকাল সাড়ে দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে টালিগঞ্জের রসা রোডে। তবে এই ঘটনা আত্মহত্যা নাকি খুন তা নিয়ে ধন্ধে হয়েছে তদন্তকারী দল।

এদিন সকালে, গল্ফগ্রীন থানার অন্তর্গত রসা রোডে স্থানীয় বাসিন্দারা ভারী কিছু পড়ার শব্দ পেয়ে বাইরে বেরিয়ে আসেন। সেখানেই দেখতে পান রক্তাক্ত অবস্থায় নিজের বাড়ির সামনে পড়ে রয়েছেন ৬২ বছরের বিনীতা মুখোপাধ্যায়। এর পরই তড়িঘড়ি খবর দেওয়া হয় গলফ গ্রীন থানায়। ঘটনাস্থলে আসে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, বৃদ্ধার ছেলে বউ কাজের সূত্রে লখনৌতে থাকে। দক্ষিণ কলকাতার গল্ফগ্রীনের 8/1 রসা রোডের ওই বাড়িতে

বৃদ্ধা একাই থাকতেন। দীর্ঘদিন যেহেতু একা থাকতেন ওই বৃদ্ধা তাই কোন রকম মানসিক অবসাদে তিনি ছিলেন কিনা সে বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে। একইসঙ্গে পুত্র ও পুত্রবধূর সঙ্গে তার সম্পর্ক কেমন ছিল সেই বিষয়ে খোঁজখবর নিচ্ছে পুলিশ। এছাড়াও বৃদ্ধার মৃত্যুর আগে আর বাড়িতে কেউ এসেছিলেন কিনা সেই সমস্ত বিষয় খতিয়ে দেখা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্টে মৃত্যুর চূড়ান্ত কারণ জানা যাবে বলে জানিয়েছেন তদন্তকারী দল।