আরোহী নিউজ ডেস্ক : মিন্টোপার্ক শুট আউট কাণ্ডে একজনকে গ্রেফতার করল লালবাজার গুন্ডা দমন শাখা। পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম বিশাল সর্দার (২২)। মঙ্গলবার রাতে ভবানীপুর থানা এলাকা থেকে গ্রেফতার করা হয় তাঁকে।

রবিবার রাতে পার্ক সার্কাসে এক বন্ধুর বাড়ি থেকে ফিরছিলেন। সেই সময় গোর্কি সদনের সামনে দুষ্কৃতীরা ঘিরে ধরলে গাড়ি থেকেনেমে আসেন ব্যবসায়ী ও তাঁর বন্ধুরা। তাঁদের সঙ্গে ওই দুষ্কৃতীদের বচসা বাঁধে। কেন গাড়ি থামাল তারা, তা নিয়েই শুরু হয় কথা কাটাকাটি।

এরপরেই অভিযোগ উঠেছে, তখনই বন্দুক বের করে গুলি চালায় দুষ্কৃতীদের মধ্যে একজন। কাঁধে গুলি লাগলে লুটিয়ে পড়েন ওই ব্যবসায়ী। বেগতিক বুঝে পালায় ওই দুষ্কৃতীরা। এরপর গাড়িতে থাকা ওই ব্যবসায়ীর বন্ধুরাই তাঁকে হাসপাতালে নিয়ে যায়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে শেক্সপিয়ার সরনী থানার পুলিশ। এরপরেই খতিয়ে দেখা হয় আশেপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ।

পুলিশ সূত্রে খবর, গণেশ পুজোর দিন রনিত গুপ্ত নামে এক যুবককে চর মারা নিয়ে বচসায় জড়ান হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ। এরপর রনিত তাঁর পাড়ার ছেলেদের খবর দেন। পাড়ার ছেলেরা পঙ্কজের গাড়ি লক্ষ্য করে আসতে থাকে। এরপর গোর্কি সদনের সামনে দুষ্কৃতীরা ঘিরে ধরলে গাড়ি থেকে নেমে আসেন পঙ্কজ ও তাঁর বন্ধুরা। এদিকে কী কারণে গুলি করা হয়েছে হাওড়ার ব্যবসায়ী পঙ্কজ সিংকে, তার কারণ নিয়ে ধন্দে থাকে পরিবার ও পুলিশ। এরপরেই সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করে পুলিশ। সেখানেই ক্লু পেয়ে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয় বিশালকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের খোঁজ চালাচ্ছে পুলিশ।