আরোহী নিউজ ডেস্ক:  সল্টলেক লাবনী স্টেট থেকে ভিন রাজ্যের বাসিন্দা এক যুবকের রহস্যজনক ভাবে মৃতদেহ উদ্ধার হয়েছে। ইতিমধ্যেই উত্তর বিধান নগর থানার পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে । তবে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট পাওয়ার পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

স্থানীয় সূত্রের খবর সল্টলেকের লাবনী স্টেট F 8/6 একটি ঘরে ২ বন্ধুসহ ভাড়া থাকতেন হায়দ্রাবাদের বাসিন্দা ওই যুবক । সোমবার দুপুর তিনটে নাগাদ বন্ধুরা ফোন করলে ফোন না ধরায় তারা বাড়ি ফিরে এসে দেখে দরজা ভেতর দিয়ে বন্ধ করা রয়েছে। তাদের কাছে থাকা বিকল্প চাবি দিয়ে দরজা খুলে ওই যুবকের নিথর দেহ দেখতে পায়। তারা দেখে ওই যুবকের মাথা একটি প্লাস্টিকের ব্যাগের মধ্যে অবস্থায় রয়েছে। আর প্লাস্টিকের মুখটা গলার কাছে শক্ত করে সেলোটেপ দিয়ে আটকানো রয়েছে। তারা সঙ্গে সঙ্গে উত্তর বিধান নগর থানায় খবর দেয়। পুলিশ এসে যুবকের দেহটি উদ্ধার করে।

পুলিশ সূত্রে খবর প্লাস্টিকের ব্যাগে ওই যুবকের মুখ ঢুকিয়ে তা ভালোভাবে সেলোটেপ দিয়ে গায়ের সঙ্গে পেঁচানো অবস্থায় ছিল। শুধু তাই নয়, প্লাস্টিকের মধ্যে ফুটো করে গ্যাসের একটি পাইপ ঢোকানো অবস্থায় ছিল। বিধান নগর উত্তর থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত করছে। এটি নিছক কি আত্মহত্যা না এই পিছনে অন্য কোন রহস্য আছে সেই সমস্ত ঘটনার তদন্তে নেমেছে উত্তর বিধান নগর থানার পুলিশ।