"একদিন গর্ব করার মতো কাজ করব", সমীর ওয়াংখেড়েকে জানালেন আরিয়ান 

"একদিন গর্ব করার মতো কাজ করব", সমীর ওয়াংখেড়েকে জানালেন আরিয়ান 

আরোহী নিউজ ডেস্ক : জামিন পাননি আরিয়ান খান। আগামী ২০ অক্টোবর পর্যন্ত জেলেই থাকবেন শাহরুখ পুত্র। তবে এনসিবির তরফে জেলেই তার কাউন্সেলিং চলছে। তাঁকে নেশামুক্ত করে সাধারণ জীবনে ফিরিয়ে আনার চেষ্টা করছেন এনসিবি। সূত্রের খবর, এনসিবির সঙ্গে সহযোগিতা করছেন আরিয়ান। এমনকি জেল থেকে বেরিয়ে আরিয়ান কি করতে চান তাও জানিয়েছেন এনসিবির আধিকারিকদের। 

শাহরুখ পুত্রকে স্বাভাবিক জীবনের স্রোতে ফেরানোর চেষ্টা করা হচ্ছে। কারণ, নিজের ভুল কবুল করেছেন আরিয়ান। জানিয়েছেন, একদিন গর্ব করার মতো কাজ করবেন। এমনকি জেল থেকে বেরিয়ে স্বাভাবিক জীবনে সমাজের দুঃস্থ মানুষদের জন্য কাজ করতে চান। পিছিয়ে পড়া মানুষদের মূলস্রোতে ফেরানোর চেষ্টা করবেন। এনসিবি-র মুম্বই ইউনিটের ডিরেক্টর সমীর ওয়াংখেড়েকে এই কথাই দিয়েছেন আরিয়ান। 

গত ১৫ অক্টোবর আরিয়ানের জামিনের আবেদনের রায়দান স্থগিত রাখা হয়। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হয়ে ওইদিন সওয়াল করেন অ্যাডিশনাল সলিসিটর জেনারেল অনীল সিং। তিনি জানান, কয়েক বছর ধরে প্রায় প্রত্যেকদিনই মাদক সেবন করতেন আরিয়ান খান। মহাত্মা গান্ধীকে টেনে এনে জামিন খারিজের পক্ষে সওয়াল করে বলেন, 'এটা মহাত্মা গান্ধীর দেশ। এই ধরনের স্বভাব দেশের যুবদের খারাপ পথে চালিত করবে'।