আরোহী নিউজ ডেস্ক: অর্জুন সিংয়ের বাড়িতে বিস্ফোরণের জের। নিরাপত্তা বাড়ানো হল বিজেপি সাংসদের। আগে ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা পেতেন অর্জুন সিং। তবে এবার থেকে জেড ক্যাটেগরির নিরাপত্তা পাবেন তিনি। বিজেপি সাংসদ জানিয়েছেন, ‘এলাকায় লাগাতার অশান্তির জেরে বাড়ল নিরাপত্তা।’

চলতি মাসে ফের উত্তপ্ত হয়ে ওঠে ভাটপাড়া। সম্প্রতি অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে পরপর তিনটি বোমা ছোঁড়া হয় বলেই অভিযোগ ওঠে। বোমাবাজির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। অর্জুন সিংয়ের নিরাপত্তায় মোতায়েন থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও দুষ্কৃতীদের নিশানায় ছিলেন বলেই অভিযোগ তোলেন বিজেপি সাংসদ। ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে অভিযোগের আঙুল তোলেন তিনি। যদিও সেই অভিযোগ খারিজ করেছে তৃণমূল।

এরই মধ্যে মঙ্গলবার ফের বোমাবাজি হয় ভাটপাড়ায়। অর্জুন সিংয়ের বাড়ির কাছে মজদুর ভবন সংলগ্ন এলাকায় ঘটে বোমাবাজির ঘটনা। এদিন রাতে অস্ত্র হাতে দুষ্কৃতীরা এলাকায় দাপাদাপি করে বলে অভিযোগ ওঠে। চলে বোমাবাজি। ঘটনায় আহত হন দু’জন। তাদের ভর্তি করা হয় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। পর পর অশান্তির জেরেই বাড়ানো হয় বিজেপি সংসদের নিরাপত্তা।