আরোহী নিউজ ডেস্ক: একুশের বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামে একদিকে তৃণমূল প্রার্থী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অন‍্যদিকে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই চলছিল। প্রচার সমাবেশ কোন কিছুতেই কোন খামতি রাখেনি কোন পক্ষ। তবে নন্দীগ্রামেই এই দুই হেভিওয়েটের মাঝখানে সিপিএম প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন তরুণ প্রতিদ্বন্দ্বী মীনাক্ষি মুখোপাধ্যায়। নন্দীগ্রামে পরাজিত হলেও আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন মীনাক্ষি মুখোপাধ্যায়।

নির্বাচন মিটে গেলেও এবার এক অন্য সমস্যা দেখা দিয়েছে  মীনাক্ষি মুখোপাধ্যায়কে ঘিরে। সম্প্রতি দিনে মীনাক্ষির অফিসিয়াল পেজ থেকেই একের পর এক বিতর্কিত এবং দল বিরুদ্ধ পোস্ট দেখা যায়। কখনও দেখা যাচ্ছে সাঁইবাড়ি, কখনও বা আইএসএফ জোট- বিভিন্ন বিষয়ে বিভিন্ন বিতর্কিত পোস্ট প্রকাশ হতে শুরু হয়। পূর্বেও একটি বিতর্কিতমূলক পোস্ট প্রকাশ হওয়ার পর, বিষয়টি বড় আকার ধারণ করে বুধবার রাতের একটি পোস্টকে কেন্দ্র করে।

বিষয়টা হল, বুধবার রাত সাড়ে দশটা নাগাদ মীনাক্ষি মুখোপাধ্যায়ের অফিসিয়াল পেজ থেকে একটি পোস্ট পাবলিশ করা হয়। যেখানে লেখা ছিল, ভাঙড়ের গরিব মুসলমানরা আর কতদিন শাসকদলের হাতে মার খাবেন? আলিমুদ্দিন থেকে এক ঘণ্টার দূরত্বে ভাঙড় থাকলেও, কোন নেতাই এখানে আসেন না। ভালোই করেছে মানুষ সংযুক্ত মোর্চাকে ভোট দেয়নি।