‘দুয়ারে শুকনো খাবার’ চালু করছেন মদন মিত্র

17

আরোহী নিউজ ডেস্ক: ‘দুয়ারে রেশন’ ও ‘দুয়ারে ত্রাণ’ এরকম একাধিক প্রকল্প চালু করেছে রাজ্য সরকার। আর এরই মাঝে দুয়ারে শুকনো খাবার চালু করছেন মদন মিত্র l এবার কামারহাটি এলাকায় সাহায্য প্রাপ্ত মানুষের জন্যে চালু করা হচ্ছে দুয়ারে শুকনো খাবার। একটা ফোন করেন জানানো যাবে আবেদন। হোয়াটসঅ্যাপ করলেও মিলবে সুবিধা এমনটাই জানিয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।

ইতিমধ্যেই মদন মিত্র সোশ্যাল মিডিয়ায় তার নিজের ব্যক্তিগত নম্বর সহ তিনটি নম্বর দিয়েছেন। যেখানে কামারহাটি বিধানসভা এলাকার মানুষ যোগাযোগ করতে পারবেন। নম্বর তিনটি হল 9903389111, 9903378111 ও 842066666 যেখানে যোগাযোগ করতে বলছেন বিধায়ক মদন মিত্র।

এনিয়ে তিনি জানিয়েছেন, ‘ত্যাগেই আনন্দ। আমার অনেক কিছু আছে। কত মানুষের কত কিছু প্রয়োজন। সেই সাহায্য পৌঁছে দেওয়াই আমার কাজ। আমি তাই বলছি এই সময়ে আপনাদের কোথাও যেতে হবে না। যাদের সাহায্য দরকার। তারা আমাদের এই তিন মোবাইল নম্বর মারফত যোগাযোগ করুক। সাহায্য ঠিক চলে যাবে।’

কমারহাটি বাসীর উদ্দেশে মদন বলেন, ‘আপনাদের দ্বারা আমি নির্বাচিত। তাই আপনাদের সব প্রয়োজনে আমি আছি আপনাদের পাশে।’

তিনি আরও বলেছেন, ‘আমার চাহিদা একটাই, মানুষ আমাদের ভালবাসুন।’
তাঁর কথায়, বিধানসভা এলাকায় প্রায় ১০০টি গ্রুপ আছে যাদের তিনি চেনেন, তারা বিভিন্ন উপকূলীয় এলাকায় গিয়ে ত্রাণ বিলি করছেন। এমনকি মদন মিত্র চ্যালেঞ্জ ছুঁড়ে বলছেন তাঁর এলাকার মানুষরাই সাগরে গিয়ে ত্রাণ বিলি করে এসেছেন। নিজের এলাকার মানুষদের কাজে লাগতে পেরে তিনি খুশি বলে জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই একাধিক এলাকায় খাবার দেওয়ার কাজ করেছেন মদন মিত্র। আর এবার নিজের বিধানসভার মানুষদের জন্য চালু করেছেন ‘দুয়ারে শুকনো খাবার’। যার ফলে বেজায় খুশি এই অঞ্চলের মানুষ।