আরোহী নিউজ ডেস্ক: একুশের জুলাইয়ের ভার্চুয়াল সভা থেকে ‘খেলা হবে’ দিবসের ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানিয়েছিলেন, আগামী ১৬ই অগাস্ট রাজ্য জুড়ে পালিত হবে ‘খেলা হবে’ দিবস। এবার তা নিয়েই মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন বর্ষিয়ান বিজেপি নেতা তথাগত রায়। এদিন টুইট করে কার্যত মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন তিনি।

টুইট করে তথাগত রায় লিখেন, ‘খেলা হবে, খেলা হবে! রাজ্য জুড়ে, ভারত জুড়ে খেলা হবে। শুধু খেলা নয়, ভাতা হবে। ভিক্ষা হবে। মোচ্ছব হবে। শুধু চাকরি হবে না।’ পাশাপাশি টুইট করে এদিন বিজেপি নেতা আরও লেখেন, ‘১৬ই অগাস্ট নাকি ‘খেলা হবে’! দিনটি স্মরণীয়। ১৯৪৬ সালের এই দিন অবিভক্ত বাংলার শেষ ‘প্রধানমন্ত্রী’ হুসেন শহীদ সোহরাওয়ার্দি একটি হিন্দুমেধ যজ্ঞের সূচনা করেছিলেন, যাতে পরে পাশা উল্টে যায়, এবং হিন্দু-মুসলিম মিলে আনুমানিক পনেরো হাজার মানুষ খুন হয়। ঠিক দিনই বেছেছেন মাননীয়া।’

প্রসঙ্গত, বুধবার একুশে জুলাইয়ের মঞ্চ থেকেও ‘খেলা হবে’ স্লোগান তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায়। বলেন, ‘বিজেপিকে ভারত ছাড়া না করা পর্যন্ত রাজ্যে রাজ্যে খেলা হবে।’ গেরুয়া শিবিরকে কটাক্ষ করলেন ‘হাই লোডেড ভাইরাস পার্টি’ বলে। পাশাপাশি আগামী ১৬ অগাস্ট খেলা হবে দিবসের ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। এবার সেই ঘোষণাকে হাতিয়ার করেই মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন তথাগত রায়।