মুক্তি পেল পাভেলের নতুন ছবি 'কলকাতা চলন্তিকা'র প্রথম পোস্টার

মুক্তি পেল পাভেলের নতুন ছবি 'কলকাতা চলন্তিকা'র প্রথম পোস্টার

আরোহী নিউজ ডেস্ক : পার্বণী আবহ, বিসর্জনের বাজনায় ভারাক্রান্ত বাংলা। এরই মাঝে পরিচালক বলছেন, 'সবকিছু বিসর্জনে না যাওয়াই ভালো'। হ্যাঁ কথা হচ্ছে, পাভেলের নতুন ছবি 'কলকাতা চলন্তিকা'কে নিয়ে। আর এটা পাভেলের ছবির ট্যাগলাইন। সম্প্রতি মুক্তি পেল 'কলকাতা চলন্তিকা' প্রথম পোস্টার। 

৩১ মার্চ ২০১৬, ব্যস্ত কলকাতায় আচমকাই দু'টুকরো হয়ে ভেঙে পরে পোস্তা উড়ালপুল। মুহূর্তে প্রাণ হারিয়েছিলেন অনেকেই। সেই উড়ালপুল ভেঙে পড়ার ঘটনা নিয়েই পাভেলের এই ছবি। 'বাবার নাম গান্ধীজী', 'রসগোল্লা', 'অসুর'- বরাবর অন্যধারার ছবি করেছেন পাভেল। নতুন চলার পথে আরেকবার অন্যরকম গল্প নিয়ে ছবি বানাচ্ছেন পাভেল। তাই 'কলকাতা চলন্তিকা' নিয়ে দর্শকদের মনে যে আশা আছে তা বলাই যায়। 

পোস্টারে দেখা যাচ্ছে, একটি উড়ালপুল ভেঙে পড়েছে, সেই উড়ালপুলের উপরে গোটা কলকাতা। দক্ষিনেশ্বরের মন্দির, বেলুর মঠ, লালবাজার, ভিক্টোরিয়া, শহিদ মিনার সব রয়েছে ব্রিজের উপর। বলাই যায়, কলকাতার প্রতীক হিসেবে ব্যবহার করা হয়েছে। একটা উড়ালপুলের ভেঙে পড়ায় কলকাতা যেভাবে স্তব্ধ হয়ে গেছিল সেটাই তুলে ধরতে চেয়েছেন পরিচালক। 

"বাবা ভূতনাথ এন্টারটেনমেন্ট" এর ব্যানারে মুক্তি পাবে এই ছবি। প্রযোজক হিসাবে রয়েছেন শতদ্রু চক্রবর্তী। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির কাজ। একঝাঁক অভিনেতা অভিনেত্রীদের দেখা যাবে এই ছবিতে। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইশা সাহা, রজতাভ দত্ত, সৌরভ দাস, অপরাজিতা আঢ্য, শতাব্দী চক্রবর্তী, অনির্বান চক্রবর্তী, দিতিপ্রিয়া রায়, খরাজ মুখোপাধ্যায়, কিরণ দত্ত ওরফে বং গাই। আগামী পয়লা বৈশাখে মুক্তি পাবে এই ছবি।